• বাংলা
  • English
  • বিনোদন

    আদালতে পরিমণি

    মাদক মামলায় তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য পরিমণিকে আবার আদালতে আনা হয়েছে।

    বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করে।

    বনানীর মাদক মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি।

    বুধবার জামিনের শুনানি হওয়ার কথা থাকলেও ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

    ১৬ আগস্ট অভিযুক্তের আইনজীবী মুজিবুর রহমান ঢাকার মুখ্য মহানগর হাকিম রেজাউল করিম চৌধুরীর আদালতে জামিনের আবেদন করেন।

    গত ১৩ আগস্ট বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুরকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। একই দিনে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিকে কারাগারে রাখার অনুরোধ করেন।

    অন্যদিকে আসামি মুজিবুর রহমানসহ আরো অনেকে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

    সেদিন সন্ধ্যা ৭ টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। কারা সূত্রে জানা গেছে, নায়িকাকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে (রজনীগন্ধা ভবন) রাখা হয়েছে। সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। যেহেতু তিনি একটি বিভাগ পাননি, তাই তাকে কোয়ারেন্টাইন সময়ের পরে অন্যান্য বিচারাধীন সাধারণ বন্দীদের সাথে রাখা হয়েছে।

    ১০ আগস্ট ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের প্রত্যেকের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং ৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ একই মামলায় পরীমনি ও আশরাফুল ইসলাম দিপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    মন্তব্য করুন