শিক্ষা

ইউআইটিএস-এ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন।

আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.), ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি। বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস। সৌদি আরবের মক্কা নগরের বিখ্যাত কুরাইশ বংশে ৫৭০ খ্রিষ্টাব্দের এই দিনে মহানবী হজরত মুহাম্মদ (সা.) জন্মগ্রহণ করেন।

সারা বিশ্বের মুসলমানরা এই দিনটিকে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) হিসেবে পালন করেন। পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর নিজস্ব ক্যাম্পাসে আজ সোমবার ১১:০০ টায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে ও রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান-এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি মোঃ রুহুল আমিন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর অতিরিক্ত রেজিস্ট্রার জনাব আবু জাফর মোঃ মহসিন, ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান জনাব মোঃ মোফাজ্জল হোসেন, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোহাম্মদ আশরাফুল হক, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী-সহ জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলাম।

অত্যন্ত তাৎপর্যমন্ডিত আলোচনা সভা এবং মিলাদ মাহফিল এর শেষে সমস্ত মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়ার মাধ্যমে আজকের এই বিশেষ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।