জাতীয়

‘যারা অগ্নিসন্ত্রাস করে তাদের কোনো ক্ষমা নেই’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বিএনপি-জামায়াত মানুষ পুড়িয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদী কাজ করছে। যারা বয়কটের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করছে তাদের কোনো ক্ষমা নেই। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, তারা নির্বাচন করবে না, আগুনে দিয়ে মানুষ পুড়িয়ে মারে, সরকারি সম্পত্তি আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। এটা জনগণের সম্পত্তি। রেলললাইন অ্যাক্সিডেন্ট করিয়ে মানুষ হত্যা করে। এটি একটি সন্ত্রাসী কর্মকাণ্ড। এ কাজ করছে বিএনপি জামায়াত জোট। বিএনপির একমাত্র কাজ মানুষ পোড়ানো। ২০১৩ এবং ২০১৪ সালে, আমি দেখেছি যে তারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এটা কি ধরনের আন্দোলন?

প্রধানমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার আসলে জনগণের উন্নয়ন হয়। আগামী নির্বাচনে জনগণ নৌকায় ভোট দিলে সারা দেশের উন্নতি হবে।

এর আগে নির্বাচনী প্রচারণা শুরু করতে সকাল ১১টা ৩৩ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বিজি-৬০১ যোগে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ.) মাজারে পৌঁছান তিনি। এরপর তিনি শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।