রাজনীতি

কেরানীগঞ্জে বিএনপির সড়ক অবরোধ ও গাড়ি ভাংচুর

বিএনপির ডাকা তিন দিনব্যাপী অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে ঢাকার কেরানীগঞ্জে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কেরানীগঞ্জ মডেল উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সকালে উপজেলার রোহিতপুর ইউনিয়নের পোড়াহাটি এলাকায় গুলিস্তান-নবাবগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে দলটি। এ সময় বিক্ষোভকারীরা একটি পণ্যবাহী ট্রাক ভাংচুর করে।

এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা মডেল বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক ত্রিবুদ্দিন রোমান ও কেরানীগঞ্জ উপজেলা মডেল বিএনপির কোষাধ্যক্ষ আবুল হাসনাত, কেরানীগঞ্জ উপজেলা মডেল স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোস্তফা কামাল মন্টু, ঢাকা জেলা নারী দলের সদস্য সাবেরা বেগমসহ নেতৃবৃন্দ।

এছাড়া ভোর সাড়ে ৪টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের পানগাঁও এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ১টি সিএনজিতে আগুন ধরিয়ে দেয়।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল বিন করিম বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা প্রশাসন মাঠে রয়েছে। এসময় দুর্বৃত্তরা হঠাৎ এসে পার্ক করা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছি।