খেলা

ট্রাস্ট ব্যাংক কাপ গলফ টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

চার দিনব্যাপী ‘ট্রাস্ট ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, ১১ জানুয়ারি শুরু হওয়া টুর্নামেন্টের উদ্বোধন করেন সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ। প্রতিযোগিতায় দেশি-বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৭৪ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্ট। সার্বিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলেন সাকিব রহমান। এছাড়াও, প্রবীণ বিজয়ী লে. কর্নেল (অব.) শাহরিয়ার আহমেদ চৌধুরী, সিনিয়র বিজয়ী মেজর জেনারেল (অব.) আলাউদ্দিন এম এ ওয়াদুদ, মিসেস রুকসানা জেরিন লেডি বিজয়ী এবং সাবরুন জামিল বিন আজাদ জুনিয়র বিজয়ী।
সমাপনী অনুষ্ঠানে ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান, ক্লাব ক্যাপ্টেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, আর্মি গলফ ক্লাব, ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এই মহতী উদ্যোগের জন্য ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির প্রতি ধন্যবাদ জানান। আইএসপিআর।

মন্তব্য করুন