• বাংলা
  • English
  • জাতীয়

    এএসপি শিপন হত্যা: মানসিক হাসপাতালের রেজিস্ট্রার গ্রেপ্তার

    রাজধানীর আদাবরের মাইন্ড এইড হাসপাতালে পুলিশ অফিসার আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় জাতীয় মানসিক স্বাস্থ্য ও হাসপাতালের রেজিস্ট্রার আবদুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে বাসা থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশিদ।

    বিকেলে এক সংবাদ সম্মেলনে ডিসি হারুন বলেন, মামলায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে ৫ জন ১৬৪ ধারায় জবানবন্দিতে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার আবদুল্লাহ আল মামুনের নাম বলেছে। তার ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।

    ৯ নভেম্বর সকালে এএসপি আনিসুল করিমকে আদাবর মানসিক রোগ কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের কর্মীরা পিটিয়ে হত্যা করে। পরের দিন রাতে তার বাবা আদাবর থানায় একটি মামলা দায়ের করেন।

    প্রসঙ্গত, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের ছাত্র আনিসুল করিম ৩১তম বিসিএসে পুলিশ কর্মকর্তা হিসেবে নিয়োগ পান। এক সন্তানের জনক আনিসুলের বাড়ি গাজীপুরে। সর্বশেষ আনিসুল করিম বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনারের দায়িত্বে ছিলেন।

    মন্তব্য করুন