আন্তর্জাতিক

স্বামী করোনা আক্রান্ত,নির্বাচনী প্রচার বাতিল করলেন প্রিয়াঙ্কা গান্ধী

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সিনিয়র নেতা প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট ভদ্র করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপরে এই দম্পতি একাকী হয়ে দিল্লিতে তাদের বাড়িতে আইসোলেশনে চলে গেছেন।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, জোরসোরে বিধানসভা নির্বাচনের প্রচার চলার মুহুর্তে প্রিয়াঙ্কা গান্ধী নির্বাচনী প্রচার বাতিল করেন শুক্রবার টুইটারে একটি ভিডিও বার্তায় এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই।

রবার্ট নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে করোনভাইরাসে পজিটিভ বলে জানিয়েছেন তিনি বলেন যে তিনি আক্রান্ত হলেও তার শরীরে এই রোগের কোনও লক্ষণ দেখা যায়নি। তিনি পোস্টে আরও লিখেছেন, কবিডের নির্দেশনা অনুযায়ী প্রিয়াঙ্কা এবং আমি বর্তমানে বিচ্ছিন্ন অবস্থায় রয়েছি। যদিও প্রিয়াঙ্কার পরীক্ষার ফলাফল ‘নেগিটিভ’এসেছে।

প্রিয়াঙ্কা টুইটারে নিজের পোস্টে লিখেছেন, আমি নিজেও করোনা পরীক্ষা করেছি। তবে রিপোর্টটি নেতিবাচক এসেছে। তারপরেও চিকিৎসকরা আমাকে সব ধরণের মেলামেশা থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন।

শনিবার তামিলনাড়ু ও রবিবার কেরালায় শুক্রবার আসামে তার নির্ধারিত প্রচার সমাবেশ বাতিল করে প্রিয়াঙ্কা তার সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন।

তবে কংগ্রেসের একটি সূত্র জানিয়েছে যে তিনি শারীরিকভাবে তিনটি রাজ্য সফর না করলেও কংগ্রেসের প্রিয়াঙ্কা ভার্চুয়াল সভা করতে পারেন। তবে অন্যান্য রাজ্যে কংগ্রেস প্রার্থীদের জন্য তাঁর রোড শো এবং জনসভা ছিল, তবে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের জন্য তাঁর কোনও প্রচার কর্মসূচি ছিল না।

মন্তব্য করুন