জাতীয়

বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে এই সিনেমার আবেদন গভীর: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন দর্শন, আদর্শ ও কর্মশালা তরুণ প্রজন্মের জন্য অনুকরণীয় এবং ভবিষ্যতের জন্য গাইড। তাই তাদের কাছে সঠিক বার্তা জানাতে ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ চলচ্চিত্রটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কারণ চলচ্চিত্রের আবেদন অনেক গভীর ।

শুক্রবার এটিএন এন্টারটেইনমেন্ট লিমিটেড পরিচালিত ছবিটির শুভ মহরত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্পিকার। এটিএন বাংলা চেয়ারম্যান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মজিবুল হক এমপি। সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের কিউরেটর নজরুল ইসলাম খান এবং ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ চলচ্চিত্রের পরিচালক অনন্যা রুমা।

শিরীন শারমিন চৌধুরী বলেন, মুজিব বছরের প্রাক্কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী নিঃসন্দেহে প্রশংসনীয়। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বাধীনতা রক্ষা করেছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও নারী ক্ষমতায়নের একটি রোল মডেল। ডিজিটাল বাংলাদেশ গড়ার মাধ্যমে তিনি অর্থনীতিকে একটি শক্তিশালী ভিত্তি দিয়েছেন।

বক্তব্য শেষে স্পিকার চলচ্চিত্রটির মহরতের উদ্বোধন ঘোষণা করেন। একই সঙ্গে তিনি এটিএন বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘উন্নয়ন বাংলাদেশের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

মন্তব্য করুন