• বাংলা
  • English
  • রাজনীতি

    ভারতে বসে চক্রান্ত করছেন হাসিনা।রুহুল কবির রিজভী, সিনিয়র যুগ্ম মহাসচিব, বিএনপি

    শেখ হাসিনা ভারতে বসে ভয়ঙ্কর ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এ ব্যাপারে অন্তর্বর্তী সরকারকে সতর্ক থাকতে হবে। গতকাল বুধবার রাজধানীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে এ কথা বলেন।

    রিজভী বলেন, শেখ হাসিনার ভিডিওর মাধ্যমে বক্তব্য  ভাইরাল হয়েছে। তিনি (হাসিনা) বলেন, ‘আমি বাংলাদেশের কাছেই আছি। গোপালগঞ্জে কেউ যদি  কিছু করতে আসে তাহলে তার  হাত গুরিয়ে দাও। তিনি যে এত শিশু-কিশোর-কিশোরীকে সে হত্যা করেছে, তারপরও তার কোনো অনুশোচনা নেই। এমন খুনি নারীকে আশ্রয় দিয়েছে প্রতিবেশী একটি দেশ।

    ষড়যন্ত্র থেমে নেই বলেও জানান রিজভী। এবারের দুর্গাপূজায় কোথাও গোলমাল হয়েছে? কোনো ঝামেলা হয়নি। বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন পূজামণ্ডপ পাহারা দেন। এমনকি আমাদের দেশের মাওলানারাও পূজা মন্ডপকে পাহারা দিয়েছেন। শুধু শেখ হাসিনা এবং যারা শেখ হাসিনাকে আশ্রয় দিয়েছিলেন, তারা বাংলাদেশে সংখ্যালঘুরা কীভাবে নির্যাতনের শিকার হচ্ছে তা দেখার অপেক্ষায়, তারা নিরাপদ নয়- এসব কথা বলা ।

    রিজভী আরো বলেন, সালমান এফ রহমানের মতো  বড় সাপের চেয়েও বেশি বিষাক্ত এবং আওয়ামী সুবিধাভোগী ব্যবসায়ীরা  তারা এখনো সিন্ডিকেট করে যাচ্ছে। তাদের সিন্ডিকেট ভাঙতে হবে। তাদের গ্রেফতার করা উচিত।

    ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে ও বিএনপি নেতা ইউনুস মৃধরের পরিচালনায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশিদ হাবিব, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।