• বাংলা
  • English
  • অর্থনীতি

    মোঃ আবদুর রহমান খান জাতীয় রাজস্ব বোর্ড এর চেয়ারম্যান হিসেবে যোগদান করায় আইসিএমএবি সংবর্ধনা

    আইসিএমএবি এর চট্রগ্রাম ব্রাঞ্চ কাউন্সিল (সিবিসি) কর্তৃক আয়োজিত জনাব মোঃ আবদুর রহমান খান, এফসিএমএ অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ড এর চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও মতবিনিময় সভা গত বুধবার, অক্টোবর ০২, ২০২৪খ্রি. তারিখে সিএমএ ভবন, সিডিএ আ/এ আগ্রাবাদ, চট্টগ্রামে অনুষ্ঠিত হয়।

    চট্রগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের সম্মানীত চেয়ারম্যান প্রদীপ পাল এফসিএ, এফসিএমএ এর স্বাগত বক্তব্য প্রদানের মাধ্যমে অনুষ্ঠানটির সূচনা হয়। অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ড এর চেয়ারম্যান জনাব মোঃ আবদুর রহমান খান, এফসিএমএ কে ফুলের তোড়া দিযে বরণ করা হয়। মতবিনিময় সভায় চট্টগ্রাম অঞ্চলের বসবাসরত সকল ফেলো ও এসোসিয়েট সদস্যগণ বিভিন্ন পেশাগত বিষয়ে ও জাতীয় রাজস্ব বোর্ড এর চেয়ারম্যান এর দৃষ্টি আর্কষন করলে তিনি তা দ্রুত সময়ে সমাধান ও জাতীয় রাজস্ব বোর্ড এর কাজের গতি ও পরিধি বাড়ানোর কথা জানান। তিনি এ বিষয়ে পেশাজিবী হিসাববিদদের সহায়তা ও দোয়া কামনা করেন। সর্বোপরি তিনি নতুন বাংলাদেশ বির্নিমানে সবার অংশগ্রহণ ও সবাইকে নিজ নিজ অবস্থান হতে এগিয়ে আসার আহব্বান জানান। বক্তব্যের শেষে তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আনন্দ প্রকাশ করেন এবং এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য সিবিসিকে ধন্যবাদ জানান। চট্টগ্রামের উল্লেখ্যযোগ্য সংখ্যক সিনিয়র ফেলো এবং এসোসিয়েট সদস্যগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

    অনুন্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন সিবিসি এর সেক্রেটারী জনাব মো: রাকিবুল ইসলাম মৈশান এফসিএমএ এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন সিবিসি এর ট্রেজারার জনাব মোঃ রেজওয়ান হাসান এফসিএমএ।