বিবিধ

নাটোরে হত্যা মামলার আসামি গ্রেফতার

নাটোরের বড়াইগ্রামে চুরির মিথ্যা অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে আসামি মোঃ আসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে উপজেলার রায়না চকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৮ মার্চ) সকালে ন্যাটোর র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আসলাম উদ্দিন (৩৮) উপজেলার পিত্তভাগ এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ নাটোর জানায়, গত মঙ্গলবার (৫ মার্চ) রাতে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে নিহত শামীম হোসেন (২২) ও মো: সোহানকে (১৯) ডেকোরেটরের দোকানের বাসায় চুরির মিথ্যা মামলা দিয়ে আটকে রাখে। পরে অভিযুক্তরা দুজনকেই হাতুড়ি ও লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে শামীম গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় উভয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ শামীম হোসেনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে শামীমের মৃত্যু হয়। পরে নিহত শামীম হোসেনের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন।

তিনি আরও বলেন, মামলার পর থেকে আসামি মোঃ আসলাম ও জড়িতরা আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের গ্রেফতারের জন্য নাটোর র‌্যাব-৫ এর কাছে চার্জশিট দাখিল করেন। পরে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত আসামী মোঃ আসলামকে শনাক্ত করে বড়াইগ্রাম উপজেলার রায়না চকপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

আটকের পর আসামিকে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।