জাতীয়

রাঙামাটিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙামাটি জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ১০টায় তিনি জেলার আশায়ারণ প্রকল্প-২-এর ৩টি সেতু, ৩১টি প্রাথমিক বিদ্যালয় ভবন, ৩টি উচ্চ বিদ্যালয় ভবন, ১টি কলেজ ভবন এবং ভূমিহীন ও গৃহহীনদের ১২৩টি ঘরের উদ্বোধন করেন।

রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি দীপংকর তালুকদার এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান আংসুই প্রু চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মোশাররফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, জেলা প্রশাসক মো. এসময় বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ছিল

পরে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি আশ্রয়ণ প্রকল্প-২ এর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও ঘরের মালিকানা হস্তান্তর করেন।

এদিকে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। উন্নয়ন প্রকল্পের সুফল পাবেন জেলার ১০টি উপজেলার মানুষ। বিশেষ করে শিক্ষা উন্নয়নের ক্ষেত্রে মাইলফলক হবে। ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের বহুতল ভবনের কাজ শেষ হওয়ায় শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে পড়াশোনা করতে পারবে।

এছাড়া ১২৩টি নতুন পরিবার জমি ও বাড়ির মালিকানা পেয়ে শান্তিপূর্ণ ও সুন্দরভাবে বসবাস করতে পারবে। এমপি দীপংকর তালুকদার এসব প্রকল্পের জন্য রাঙামাটিবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।