বিবিধ

উত্তরায় ডাকাতের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজধানীর উত্তরায় ডাকাতের ছুরিকাঘাতে  এক যুবক নিহত হয়েছেন। তার নাম দেলোয়ার হোসেন (২৭)। এ ঘটনায় তার ছোট ভাই আনোয়ার হোসেন (২৫) আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উত্তরার ৭ নম্বর সেক্টরে বিএনএস সেন্টারের সামনের প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই দেলোয়ারের মৃত্যু হয়। আর আহত আনোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়।

নিহত দেলোয়ারের বড় বোন আলেয়া বেগম জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। দেলোয়ার দক্ষিণখান এলাকায় থাকেন এবং একটি বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে থাকেন।

আর আনোয়ার থাকেন ডেমরার সারুলিয়া দক্ষিণ টেংরায় লালশাহ মাজারের পাশের একটি বাড়িতে।

তিনি জানান, গতরাতে দুই ভাই একটি পিকআপ ভ্যানে করে গৃহস্থালির মালামাল নিয়ে বাবা আলাউদ্দিন ও মা হামিরুন্নেছাকে গ্রামের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। রাত ২টার দিকে তারা চলে যায়। এরপর ভোর ৪টার দিকে ডাকাতের ছুরিকাঘাতে তারা আহত হওয়ার খবর আসে।

তাদের ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। এরপর ঢাকা মেডিকেলে গিয়ে আনোয়ারকে আহত অবস্থায় দেখতে পান। এ সময় ঘটনাস্থলেই দেলোয়ারের মৃত্যু হয় বলে তিনি জানতে পারেন। তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহত আনোয়ার জানান, ডাকাতরা তাদের থামিয়ে টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।

এরপর তারা দুই ভাই ধাওয়া করে আটকের চেষ্টা করে। এ সময় ডাকাতরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়।

এদিকে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থপ্রতিম ব্রহ্মচারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপহরণকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।