রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে: আমিনুল ইসলাম

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়নে নারীরা আজ দেশে সাহসী ও যোগ্য ভূমিকা পালন করতে পারছে। আজ সেক্রেটারি থেকে মেজর জেনারেল পর্যন্ত প্রতিটি পেশায় নারীদের সাফল্যে দেশ এগিয়ে যাচ্ছে। এর স্রষ্টা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি আমাদের সবচেয়ে বড় শক্তি, সবচেয়ে বড় সাহস।

দেশের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

আজ শনিবার বিকেলে লোহাগড়া উপজেলা জাগ্রত নারী সমাজ আয়োজিত নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম আমিন বলেন, যারা অতীতে দেশকে লুটপাট করেছে, দুর্নীতিতে দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে, জঙ্গিবাদ প্রতিষ্ঠা করেছে, আন্দোলনের নামে অগ্নিসংযোগ করেছে, মানুষ হত্যা করেছে তাদের এদেশের মানুষ আর দেখতে চায় না। আসন্ন জাতীয় নির্বাচনে এসব লুটেরা ও দেশবিরোধী শক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

মহিলা নেত্রী নাসিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ, মাস্টার ফারুক, শাহজাহান, সাজ্জাদুর রহমান দুলাল, সিরাজুল ইসলাম, জসিম উদ্দিন মিঠুন, জায়েদ বিন কাশেম মহিলা নেত্রী জাকিয়া সুলতানা, শারমিন আক্তার, রেহানা আক্তার, দুলালী কর্মকার প্রমুখ।