বিবিধ

টিসিবির ১৮ বস্তা চালসহ পিকআপ জব্দ,  আটক ২

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় টিসিবির ১৮ বস্তা চালসহ একটি পিকআপ ভ্যান জব্দ করেছে পুলিশ। এসময় চালের মালিকসহ পিকআপ ভ্যানের চালক ও চালের মালিক দাবিকারী এক ব্যক্তিকে আটক করা হয়েছে। রোববার রাত ৯টার দিকে উপজেলার কলসিন্দুর এলাকা থেকে এ চাল জব্দ করা হয়।

ধোবাউড়া ও দুর্গাপুর থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে দুর্গাপুর উপজেলা থেকে টিসিবির ১৮ বস্তা চাল নিয়ে একটি পিকআপ ভ্যান ধোবাউড়া সদরের দিকে যাচ্ছিল। পরে কলসিন্দুর এলাকায় পৌঁছে বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হয়। এসময় স্থানীয়রা পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে চালের বস্তাগুলো টিসিবির পণ্য দেখেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ চালসহ পিকআপ ভ্যানটি জব্দ করেছে।

নিজেকে চালের মালিক দাবিকারী দুর্গাপুর উপজেলার রুহুল আমিন জানান, কুল্লাগড় ইউনিয়নের টিসিবির সুবিধাভোগীদের কাছ থেকে এসব চাল কেনা হয়েছে। বিক্রির জন্য ময়মনসিংহে নিয়ে যাওয়া হচ্ছিল।

ধোবাউড়া থানার ওসি টিপু সুলতান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চালক ও চাল মালিককে থানায় নিয়ে আসা হয়েছে। এসব চাল টিসিবির পণ্য।

দুর্গাপুর থানার ওসি মো. শিবিরুল ইসলাম বলেন, বিষয়টি ধোবাউড়া থানায় জানানো হয়েছে। জব্দকৃত চাল দুর্গাপুরে আনা হয়েছে। আটক ব্যক্তিরা চোরাচালানের সঙ্গে জড়িত কিনা তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।