• বাংলা
  • English
  • জাতীয়

    চট্টগ্রাম সেনানিবাসে ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ৭৫তম বার্ষিকী অনুষ্ঠান শুরু

    ঐতিহ্যবাহী ইস্ট বেঙ্গল রেজিমেন্টের গৌরবময় ৭৫ বছর (প্ল্যাটিনাম জুবিলি) উদযাপন মঙ্গলবার চট্টগ্রাম সেনানিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারের মহাসমারোহে শুরু হয়েছে। অনুষ্ঠানের উদ্বোধন করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এ সময় তিনি বার্ষিক ক্যাপ্টেন সম্মেলন-২০২৩ ও ১০ম টাইগার্স রিইউনিয়নে উপস্থিত ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন ও অন্যান্য অফিসারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং রেজিমেন্টের গৌরবময় ঐতিহ্য এবং দেশের জন্য এর অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে গৌরবময় অতীতের মতো সব সময় প্রস্তুত থাকার আহ্বান জানান সেনাপ্রধান।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ৭৫তম বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন, কুচকাওয়াজের সালাম নেবেন এবং পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশে দরবার নেবেন।

    ইস্ট বেঙ্গল রেজিমেন্টের বার্ষিক ক্যাপ্টেন সম্মেলনে সেনাপ্রধানের উপস্থিতিতে কোরের সদস্যদের মধ্যে নতুন উদ্দীপনা সৃষ্টি এবং আগামী দিনে জাতীয় সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হয়। সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল আহমেদ তাবরেজ শামস চৌধুরী, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) এবং এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম উপস্থিত ছিলেন। সম্মেলন আইএসপিআর।

    মন্তব্য করুন