আন্তর্জাতিক

বুর্জ খলিফার চূড়ায় হলো এমিরেটসের বিজ্ঞাপনের শুটিং

দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন্স বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফার চূড়ায় মাটি থেকে ৮২৮ মিটার উচ্চতায় একটি বিজ্ঞাপন চিত্র ধারণ করে একটি রেকর্ড গড়েছে।

এই বিজ্ঞাপনের প্রধান চরিত্রটি হল এমিরেটসের একজন কেবিন ক্রু ইউনিফর্ম পরা। এমিরেটসের ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনটি দেখা যাচ্ছে।

এমিরেটসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এর আগে মাত্র কয়েকজন সেলিব্রিটি বুর্জ খলিফার শীর্ষে পৌঁছানোর সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে রয়েছেন অভিনেতা টম ক্রুজ দুবাইয়ের বিখ্যাত ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম।

বিজ্ঞাপন চিত্রের শুরুতে, এমিরেটসের কেবিন ক্রু একটি মেসেজ বোর্ড প্রদর্শন করে, যা ২০০৩ সালের জনপ্রিয় চলচ্চিত্র লাভ অ্যাকচুয়ালির একটি বিখ্যাত দৃশ্যের কথা মনে করিয়ে দেয়।

জুম আউট করার সাথে সাথেই, দর্শকদের সামনে ভেসে উঠে এমিরেটস কেবিন ক্রু ইউনিফর্ম পরে বুর্জ খলিফার চূড়ায় একা দাঁড়িয়ে আছেন।

দুবাইভিত্তিক প্রাইম প্রোডাকশন এএমজির সহযোগিতায় এই বিজ্ঞাপনটি এমিরেটসের ইন-হাউস ব্র্যান্ড টিম দ্বারা পরিকল্পনা ও পরিচালিত হয়।

এই বিজ্ঞাপন চিত্রটি ড্রোন দিয়ে শুট করা হয়। এমিরেটস পুরো সময়কালে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে। বিজ্ঞাপন চিত্রের ৩০ সেকেন্ডের ভিডিও ক্লিপ শ্যুট করার জন্য শুটিং টিমকে ভবনের চূড়ায় প্রায় পাঁচ ঘণ্টা থাকতে হয়েছিল।

মন্তব্য করুন