জাতীয়

২৫ প্লাটুন বিজিবি চট্টগ্রামে মোতায়েন করা হয়েছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব-পুলিশসহ ২৫ টি প্লাটুন বিজিবি মাঠে নেমেছে। সোমবার বিকেল থেকে বিজিবি শহরের বিভিন্ন এলাকায় টহল দেওয়া শুরু করে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার বলেছেন, “সিটি কর্পোরেশন নির্বাচনের আগে ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।” বিজিবির সদস্যরা ২৫ জানুয়ারী থেকে ২৮ শে জানুয়ারী পর্যন্ত মাঠে থাকবেন। তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে মাঠ পর্যায়ে কাজ করবেন।

সিএমপি বলেছে যে প্রিজাইডিং অফিসার এবং নির্বাচনের দায়িত্বে থাকা তার সহকারীরা নিরাপদে ভোটকেন্দ্রে আসুক, ভোটকেন্দ্রে মালামাল আনবেন এবং সংখ্যালঘু সম্প্রদায়সহ নগরীর সমস্ত ভোটার যাতে নিশ্চিত হন তার জন্য সকল সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। , সঠিকভাবে তাদের ভোটদান অনুশীলন করুন। নদী এলাকার নিরাপত্তার জন্য পুলিশ নৌ টহল এবং ইউনিফর্মযুক্ত পুলিশকে সহায়তা করার জন্য পুলিশ সাদা ইউনিফর্মে মোতায়েন করা হবে। শহরের টহল পুলিশ ছাড়াও গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ চেকপোস্ট সহ বিভিন্ন স্থানে স্ট্রাইকিং ফোর্স মোতায়েন করা হবে। কাউন্টার টেররিজম, সোয়াট এবং বোম ডিসপোজাল ইউনিট যে কোনও পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকবে।

মন্তব্য করুন