বিবিধ

ফেনীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফেনীতে জান্নাতুল ফেরদৌস স্বর্ণার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের মধ্যম সোনাপুর গ্রামের আজিম পাটোয়ারীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত স্বর্ণা ওই বাড়ির কুয়েত প্রবাসী আবু বক্কর সিদ্দিক ইয়ামিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে স্বর্ণার বাড়ি থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে শাশুড়ি হোসনে আরা বেগম স্থানীয় এক সদস্যের মাধ্যমে পুলিশ ও স্বর্ণার পরিবারকে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে বিছানা থেকে স্বর্ণার ঝুলন্ত লাশ উদ্ধার করে। এদিকে স্বর্ণার মৃত পা দুটি খাটের সঙ্গে লেগে আছে এবং স্বর্ণার দুই বছরের শিশু রুপা মায়ের পা জড়িয়ে ধরে কাঁদছে।

নিহতের ভাই ইয়াসিন জানান, ৪ মাস আগে স্বর্ণার স্বামী বাড়িতে এসে তার কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে। ৫০ হাজার টাকা দিলেও সে তার বোনকে নিয়মিত নির্যাতন করত। এ ব্যাপারে গত ৮ আগস্ট ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সদর আমলী আদালতে যৌতুক নিরোধ আইনে একটি মামলা দায়ের করা হয়।

তিনি দাবি করেন, গতকাল রাতে স্বর্ণা আমাকে ফোন করে বাঁচাও বলে ফোন কেটে দেন। তখন তার মৃত্যুর খবর পেলাম। যৌতুকের টাকা না দেওয়ায় আমার বোনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম জানান, রাতে পুলিশ নিহিতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।