• বাংলা
  • English
  • বিবিধ

    ভোমরা সীমান্তে পুলিশ-বিএসএফের মধ্যে কুশল বিনিময়

    সাতক্ষীরার ভোমরা সীমান্তে মহান বিজয় দিবস উপলক্ষে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ), ঘোজাডাঙ্গা কাস্টমস, সিএন্ডএফ এজেন্ট এবং ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ভোমরা ইমিগ্রেশনে কর্মরত পুলিশ কর্মকর্তারা।

    শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের কাছে সীমান্তের মেইন পিলার ৩ বরাবর সীমান্তের জিরো লাইনে দাঁড়িয়ে উভয় দেশের পুলিশ ও বিএসএফ কর্মকর্তারা কুশল বিনিময় করেন।

    ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফের কোম্পানি কমান্ডারকে মিষ্টি তুলে দেন ভোমরা ইমিগ্রেশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) মাজরিহা হোসেন। পরে তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন। ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের উপ-পরিদর্শক (এসআই) শেখ জুয়েল আহমেদসহ দুই দেশের পুলিশ, সিঅ্যান্ডএফ, বিএসএফ ও কাস্টমস কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    ভোমরা ইমিগ্রেশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মাজরিহা হোসেন বলেন, আমরা বিভিন্ন দিবস ও উৎসবে একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে আমাদের প্রতিবেশী দেশ ভারতের ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন চেকপোস্টে কর্মরত পুলিশ, বিএসএফ, কাস্টমস ও সিএন্ডএফ কর্মকর্তাদের মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময়।

    তিনি আরও বলেন, এতে করে দুই দেশের সীমান্তে যারা দায়িত্ব পালন করছেন তাদের সবার মধ্যে বিদ্যমান সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে।