জাতীয়

মন্ত্রী-এমপিরা কত টাকা লুট করেছে, সব বেরিয়ে আসবে: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, “এই সরকারের কোন প্রতিষ্ঠান থেকে মন্ত্রী বা সংসদ সদস্যরা কত টাকা লুটপাট করেছেন, তা সবই বেরিয়ে আসবে। কিন্তু তখন শেখ হাসিনা আর বোরকা পরেও রাস্তায় নামতে পারবেন না। আজ শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির বিক্ষোভ মিছিলের আগে তিনি এ কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, “এই সরকার লুটপাটের মাধ্যমে দেশকে ধ্বংস করেছে। আর এখন তারা তারেক রহমানের ওপর ক্ষুব্ধ। কারণ তিনি দেশে না থেকেও দেশবাসীকে জাগিয়েছেন। তার নেতৃত্বে এই জনজাগরণে সরকার এখন আতঙ্কিত।” তারেক রহমানের কোনো স্থাবর সম্পত্তি নেই।মূলত শেখ হাসিনা ওয়ান ইলেভেনে দেশে বিরাজনীতিকরণের রাজনীতি শুরু করেন।এটা এই মিথ্যাচারেরই ধারাবাহিকতা।
গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, ‘কাঁচের ঘরে বসবাস করে অন্যের ভবনে ঢিল ছোড়া বন্ধ করুন। তা না হলে ভবিষ্যতে দিকনির্দেশনা পাবেন না, কোথায় যাবেন। বর্তমানে চাকরির ভয় গণতান্ত্রিক ও সাংবিধানিক প্রতিষ্ঠানকে নিয়ন্ত্রণ করে। আন্দোলনের বিকল্প নেই। এটি সরকারের পতন ঘটাবে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করবে। সবাই এই আন্দোলনে অংশ নেবেন।
জুবাইদা রহমানের সম্পদ তারেকের আদেশের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী আজ শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে কাকরাইলের নাইটিঙ্গেল মোড়ে আবার নয়াপল্টনে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত আহ্বায়ক নবীউল্লাহ নবীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মহানগর দক্ষিণ বিএনপির লিটন মাহমুদ, আ ন ম সাইফুল ইসলাম, যুবদলের গোলাম মাওলা প্রমুখ। রফিকুল আলম মজনুর। শাহীন প্রমুখ।

মন্তব্য করুন