বিবিধ

খিলগাঁওয়ে ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ডিএমএইচ) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন মেহেদী হাসান (২৮), আল-আমিন (৩৪) ও জজ মিয়া (৩৬)।

মেহেদীর চাচা মো. সালাহউদ্দিন বলেন, “শুনেছি সে তার বন্ধুদের সাথে রাতে বের হয়েছিল। খিলগাঁও ফ্লাইওভারের ঢালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মেহেদীসহ তিনজন নিহত হয়। মেহেদীর বাড়ি নড়িয়া উপজেলার শরীয়তপুর। বাড়ি উত্তর মুগদা এলাকায়। পিতা মৃত আনিসুর রহমান।মুগদায় তার চালের ব্যবসা রয়েছে।

জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার জানান, তাদের বাড়ি দক্ষিণ মুগদরের ৭ নম্বর গলিতে। জজ মিয়া একটি প্রেসে কাজ করতেন। জজ মিয়ার বাবার নাম নুরুল ইসলাম।

আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদার ঝিলপাড় এলাকায় থাকতেন। বাবার নাম নুরুল ইসলাম। সেখানে তিনি একটি দুধের খামারে কাজ করেন। রাতে বন্ধুদের সাথে বের হয়েছিল।

ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ভোরে পথচারীরা তিন মোটরসাইকেল আরোহীকে স্তব্ধ অবস্থায় ডিএমকে হাসপাতালে নিয়ে আসে। সাড়ে চারটার দিকে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ডিএমকে মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন গণমাধ্যমকে বলেন, “রাতে খিলগাঁও ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়। চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়। ট্রাকটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। নিহতদের মরদেহ মর্গে রয়েছে।

মন্তব্য করুন