বিবিধ

বাস-ট্রলির সংঘর্ষে ৩ জনের মৃত্যু

বরিশালের বাকেরগঞ্জে বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাখরকাঠি উপজেলার বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

নিহতরা হলেন- ট্রলির চালক বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫) ও বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩) ও বায়েজিদ (২৫)। কবিরকাঠি এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে ও ট্রলির দুই যাত্রী ও শ্রমিক।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের নেতা আবুল কাশেম বলেন, হুমাইরা এন্টারপ্রাইজের একটি বাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বাখরকাঠির দাদাপোল নামক এলাকায় পৌঁছালে একটি ট্রলির সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ট্রলিটি উল্টে বাসটি খাদে পড়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করি। এ সময় আমরা ট্রলি চালকের মরদেহ উদ্ধার করি। ঘটনাস্থলে একজন এবং বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়।

বরিশাল শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, গুরুতর আহত দুজনকে হাসপাতালে আনার পর মারা যান।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, দুর্ঘটনার কারণে বাস ও ট্রলিটি জব্দ করা হয়েছে। বাসের চালক দুর্ঘটনার পর শামীমকে গ্রেপ্তার করা হয়। কিছুক্ষণ মহাসড়কে যান চলাচল ব্যাহত হলেও থানা পুলিশের হস্তক্ষেপে দ্রুত যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন