বিবিধ

সীতাকুণ্ডে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুটি ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকের অজ্ঞাতপরিচয় সহকারী (২৬) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এতে ট্রাক ও মাইক্রোবাসের চালকসহ মাইক্রোবাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় ঢাকামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পরিদর্শক আব্দুল হাকিম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, ভোর ৪টার দিকে মহাসড়কের কমলদহ এলাকায় চট্টগ্রাম থেকে আসা পণ্যবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এরপর একই দিক থেকে আসা একটি মাইক্রোবাসের পেছনে ট্রাকটি ধাক্কা মারে। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাসের পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাক চালকের সহকারী নিহত হয়। এতে ট্রাক ও মাইক্রোবাসের চালকসহ মাইক্রোবাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

নুরুল আলম জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পরিদর্শক আব্দুল হাকিম আজাদ বলেন, দুর্ঘটনায় নিহত ট্রাক চালকের সহকারীর নাম ও পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক ও একটি মাইক্রোবাস ফাঁড়িতে আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।