বিবিধ

সিলেটে ট্রাক-পিকআপের সংঘর্ষ।অ্যাম্বুলেন্স চালকরা ১৪টি লাশ পৌঁছানোর জন্য চার্জ নেননি

সিলেটে ট্রাক ও পিকআপের সংঘর্ষে নিহত ১৪ নির্মাণ শ্রমিকের মরদেহ বিনামূল্যে তাদের বাড়িতে পৌঁছে দিয়েছেন অ্যাম্বুলেন্স চালকরা। হাসপাতাল কর্তৃপক্ষ নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করার পর স্থানীয় ওসমানী হাসপাতালের অ্যাম্বুলেন্স-মাইক্রোবাস উপকমিটির চালকরা বিনা মূল্যে লাশ বাড়িতে পৌঁছে দেন। রাতে নিহত সকলের লাশ নিজ নিজ গ্রামে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

সিলেট ওসমানী মেডিকেল অ্যাম্বুলেন্স-মাইক্রোবাস উপ-কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমদ বলেন, মরদেহ পৌঁছানোর জন্য তাদের উপ-কমিটির পক্ষ থেকে ১৪টি অ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে। মানবিক কারণে এই কাজ করা হয়েছে কারণ নিহতরা সবাই নিম্ন আয়ের মানুষ।

নিহত আনোয়ারা বেগমের মেয়ের স্বামী রুহল আমিন বলেন, রাতে তার শাশুড়ির লাশ দাফন করা হয়েছে। অ্যাম্বুলেন্স চালকরা কোনো ভাড়া নেয় না। একই তথ্য জানিয়েছেন সুনামগঞ্জের দিরাই উপজেলার পাতাইয়া কাইম গ্রামের মৃত একলিম মিয়ার আত্মীয় আব্দুল কাদিরসহ নিহতের স্বজনরা।

বুধবার ভোররাতে সিলেটের দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কের নাজিরবাজার কুতুবপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা পণ্য বোঝাই একটি ট্রাকের ধাক্কায় ১৪ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।