রাজনীতি

শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে জনগণ ও পুলিশকে একসাথে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন বলেছেন, ‘পুলিশ ও জনগণের মধ্যে দূরত্ব হ্রাস করতে হবে। জনগণ এবং পুলিশ যদি একত্র হয়ে কাজ করে তবে নারী ও শিশু নির্যাতন এবং পাচার, যৌতুক, ইভটিজিং এবং বাল্য বিবাহের মতো সামাজিক দুর্ঘটনাগুলি নির্মূল করা সম্ভব হবে।

শুক্রবার বিকেলে মৌলভীবাজারে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিয়ন ভিত্তিক মোবাইল সার্ভিস যানবাহনের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

“জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক, ইভটিজিং এবং সাম্প্রদায়িকতা দূরীকরণের মাধ্যমে পুলিশকে সব ক্ষেত্রে শান্তি, শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে সচেতন এবং কঠোর হতে হবে,” তিনি বলেছিলেন।

সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ। বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম প্রমুখ। কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর ও যুগ্ম সম্পাদক ও একেএম হেলাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আহমেদ যুবায়ের লিটন। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর।

অনুষ্ঠানের শুরুতে বড়লেখা উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও আওয়ামী লীগের বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রয়াত আনোয়ার উদ্দিনের স্মরণে এক মিনিটের নীরবতা পালন করা হয়।

মন্তব্য করুন