খেলা

রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করেছে ম্যান ইউনাইটেড

মুখের লাগাম খুলে সাক্ষাৎকার দেওয়ায় ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে চুক্তি বাতিল করল। একটি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায়, ম্যান ইউ তার সাথে একটি চুক্তিতে পৌঁছে চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছে।

বিশ্বকাপ খেলতে কাতারে রয়েছেন রোনালদো। ইতিমধ্যে, তার এজেন্ট চুক্তি বাতিল করার জন্য প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে বলে আশা করা হচ্ছে। বিশ্বকাপের পর হয়তো ওল্ড ট্র্যাফোর্ডে যাবেন না রোনালদো।

এক বিবৃতিতে ম্যান ইউনাইটেড কর্তৃপক্ষ বলেছে, ‘তাৎক্ষণিক প্রতিক্রিয়া হিসেবে রোনালদোকে সমঝোতার মাধ্যমে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে হবে। ক্লাবটি ম্যান ইউনাইটেডের জন্য তার অবদানের জন্য তাকে ধন্যবাদ জানাচ্ছে দুটি স্পেলে এবং ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করার জন্য। তাকে এবং তার পরিবারের জন্য শুভকামনা।’

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে যে দলের সবাই এরিক টেন হাগের অধীনে তাদের সেরাটা দেওয়ার জন্য উন্মুখ, “আন্ডার টেন হাগের সবাই মাঠে অবদান রাখতে এবং তাদের সেরাটা দেওয়ার জন্য উন্মুখ।”

পর্তুগালের প্রশিক্ষণ শিবিরে যোগ দেওয়ার আগে ক্রিশ্চিয়ানো রোনালদো একটি বোমাবাজি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন যে ম্যান ইউ সঠিক পথে নেই। এরিক টেন হাগ তার প্রতি কোন সম্মান নেই। তিনি দশ হাগকেও সম্মান করেন না। ম্যান ইউটিডির মালিক ম্যালকম গ্লেজার ক্লাবের মঙ্গলের কথা চিন্তা করেন না।

তার সাক্ষাত্কারের পরে, টেন হাগ গ্লেজারের পরিবারের সাথে একটি বৈঠক করেছেন এবং বলেছেন যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সেই মন্তব্যের পাল্টা জবাবে রোনালদো বলেন, তার বাকস্বাধীনতা আছে। তিনি যা খুশি বলতে পারেন। ম্যান ইউ তার বিস্ফোরক সাক্ষাৎকারের জন্য তার চুক্তি বাতিল করেছে।

মন্তব্য করুন