খেলা

রোনালদোর  যমজ সন্তানের একজনের মৃত্যু

ক্রিশ্চিয়ানো রোনালদো যমজ সন্তানের অপেক্ষায় ছিলেন। ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ তারকা কিছুদিন আগেই ঘোষণা দিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় রোনালদো জানিয়েছেন, যমজদের মধ্যে একজন মারা গেছে।

পর্তুগিজ ফরোয়ার্ড তার ইনস্টাগ্রামে লিখেছেন, “আমাদের শিশু পুত্রের মৃত্যু ঘোষণা করতে পেরে আমি গভীরভাবে শোকাহত। এটা এমন একটি বেদনা যা যে কোনো বাবা-মা অনুভব করতে পারেন।’

রোনালদো আরও লিখেছেন, “শুধুমাত্র আমাদের মেয়ের জন্মই আমাদের এই মুহূর্তে কিছু আশা ও সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি দেয়। বিশেষ যত্ন এবং সমর্থনের জন্য ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ।

তিনি আরও লিখেছেন, “আমরা সবাই এই ক্ষতির দ্বারা বিধ্বস্ত এবং এই কঠিন সময়ে আমরা বিনীতভাবে গোপনীয়তার অনুরোধ করছি। আমাদের ছেলে, আপনি আমাদের দেবদূত। আমরা আপনাকে সর্বদা ভালবাসব।’

এর আগে রোনালদো যমজ সন্তানের বাবা হয়েছিলেন। সেটা চার বছর আগে  সারোগেটের মাধ্যমে হয়েছিল। তাদের নাম ইভা এবং মাতেও। তার বড় সন্তান রোনালদো জুনিয়র। তার বয়স ১১ বছর। বান্ধবী জর্জিনার বাড়িতে তার আরও একটি মেয়ে, ৩ বছর বয়সী আলানা রয়েছে।

২০১৬ সালে একটি পোশাকের দোকানে রোনালদোর সঙ্গে জর্জিনার দেখা হয়। সে সময় এই স্প্যানিশ মডেল সেলসম্যান হিসেবে কাজ করছিলেন। সেই পরিচয়ের পরও তারা একসঙ্গে আছেন।

মন্তব্য করুন