খেলা

রিং পরানো লাগছে না, সৌরভ দ্রুত ছাড়পত্র পাচ্ছে

হার্ট অ্যাটাকের পরে হাসপাতালে ভর্তি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির হার্টে একটি রিং বসানো হয়েছে। অন্য দুটি ব্লকে রিং ইনস্টল করার বিষয়েও আলোচনা চলছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন যে আপাতত রিং বসানো লাগছেনা। এছাড়া তার বাইপাস সার্জারিরর দরকার নেই।

চিকিৎসকদের মতে, সৌরভ যথেষ্ট স্বাস্থ্যবান। বুধবারের মধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে তিনি বাড়িতে থাকলেও পশ্চিমবঙ্গের বিখ্যাত মহারাজা সৌরভ গাঙ্গুলি সর্বদা চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকবেন।

সোমবার ওয়াল্ডল্যান্ডস হাসপাতালের মেডিক্যাল বোর্ডের সাথে ভিডিও আলোচনায় ছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি এবং দেশ-বিদেশের একাধিক নামী ডাক্তার। তারা বলছেন যে এই মুহুর্তে বাইপাস সার্জারি এবং রিং প্লেসমেন্টের কোনও প্রয়োজন নেই। এর আগে শনিবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতালে সাবেক ভারতীয় ক্রিকেটার সৌরভকে দেখতে যান। বিজেপি নেতা এবং ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিয়মিত তাঁর খোজ খবর রাখছেন। বুধবার অমিত শাহের ছেলে এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ এবং বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি ও বিজেপি নেতা অনুরাগ ঠাকুর সৌরভ  দেখতে আসতে পারেন।

মন্তব্য করুন