রাজনীতি

রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির ডাকা অবরোধের সমর্থনে রাজধানীর খিলগাঁও, গুলশান ও বিজয়নগরের পল্টন মোড় এলাকায় বিক্ষোভ করেছে ছাত্রদল। আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে এই ছাত্র সংগঠনের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল করতে দেখা যায়।

খিলগাঁওয়ে বিক্ষোভে নেতৃত্ব দেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সহসভাপতি নাছির উদ্দিন নাছির। এ ছাড়া ছাত্রদলের সহ-সভাপতি আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল আরিফ, আবদুস সাত্তার পিয়াস, মো: মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হায়াত মাহমুদ জুয়েল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইমরান নওশাদ ও সদস্যরা। শাহেদ হাসান, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ন কবির, যুগ্ম আহ্বায়ক সোহাগ ভূঁইয়া, ইফতেখার উদ্দিন ফয়সাল, কাজী ইকবাল হোসেন শিখর, আনোয়ার হোসেন বাপ্পী, আল আমিন, আবদুর রাজীব ও সদস্য মনিরুজ্জামান টিটু প্রমুখ।

এছাড়া তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান এমদাদ ও সাধারণ সম্পাদক ইমাম হোসেনের নেতৃত্বে গুলশানে শান্তিপূর্ণ অবরোধ করা হয়।

এদিকে ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোঃ সাফি ইসলাম। কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক শিপন বিশ্বাস, কেন্দ্রীয় ছাত্রদল পাঠাগার সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিংকু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সম্পাদক সাকিব ও শামীম শুভ।

উল্লেখ্য, বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বিএনপি সারাদেশে তিন দিনের সর্বাত্নক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে।

তিনদিনের অবরোধ কর্মসূচির আজ প্রথম দিন। ৭২ ঘণ্টার এ অবরোধ সকাল ৬টা থেকে শুরু হয়ে ২ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করছেন জামায়াত-বিএনপির নেতাকর্মীরা।