• বাংলা
  • English
  • রাজনীতি

    রাঙ্গুনিয়ায় বাস ভাঙচুরের পর আগুন

    বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিনে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পার্কিং করা দুটি বাস ভাঙচুর ও একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম গণবিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

    ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন অফিসার মো. কামরুজ্জামান সুমন জানান, এক ঘণ্টা চেষ্টার পর বাসের আগুন নেভানো হয়। এবি ট্রাভেলসের দুটি বাস ভাংচুর ও একটি বাসে আগুন দেওয়া হয়েছে। বাসের ভেতরে লোকজন না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

     রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। ভাঙচুরকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

    গত মঙ্গলবার ভোররাতে পোমরা ইউনিয়নের শান্তিরহাটে একই ইউনিয়নের আধুরপাড়া এলাকায় পাথর বোঝাই দুটি ট্রাকে আগুন ও একটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। দুটি ঘটনায় থানায় মামলা হয়েছে।

    এদিকে বিএনপির অবরোধ কর্মসূচির তৃতীয় দিনে মৌলভীবাজারে সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের থানা বাজার এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করেন।