শিক্ষা

‘রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি’পেলেন ৩০ জন মেধাবী শিক্ষার্থী

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর দশটি বিভাগের ৩০ জন মেধাবী শিক্ষার্থীকে ‘রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি তহবিল’ থেকে বসন্ত সেমিস্টার-২০২২-এর জন্য বৃত্তি প্রদান করা হয়েছে। আজ বুধবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আবু হাসান ভূঁইয়ার সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাস হলে বৃত্তি দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একুশে পদক বিজয়ী আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমানের স্ত্রী তাহমিনা রহমানের নামে প্রতিষ্ঠিত ‘রত্নগর্ভা তাহমিনা রহমান বৃত্তি তহবিল’-এর আওতায় ইউআইটিএস-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বিওটি-এর সম্মানিত সদস্য, প্রত্যেকের অন্তত একজন শিক্ষার্থীসহ তিনজন শিক্ষার্থী। ইউআইটিএস বিভাগের বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে আলোচনায় অংশ গ্রহন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান। সিরাজ উদ্দিন আহমেদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ড. মোঃ মাজহারুল হক, বিজনেস ফ্যাকাল্টির ডিন ড. মোহাম্মদ শহিদুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্স অনুষদের ডিন সৈয়দা আফসানা ফেরদৌসী, আইন অনুষদের ডিন এবং বোর্ড অব ট্রাস্টিজের আইন উপদেষ্টা ড. মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন