জাতীয়

মসজিদ থেকে বের হয়ে অন্যের জমি দখল, ইবাদত কবুল হবে না: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে অন্যের জমি দখল, হামলা ও চাঁদাবাজি করলে আপনার ইবাদত কবুল হবে না।আমার অনুসারীদের মধ্যে কেউ অন্যায় করলে আমি তার থেকে চোখ ফিরিয়ে নেব।’ শুক্রবার (৭ জুলাই) চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমিরপুর গ্রামে জুমার নামাজ আদায়কালে মুসল্লিদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, ‘মানুষের জন্য কাজ করে মন্ত্রী হয়েছি। অন্যায়কে ক্ষমা করা আমার নীতি নয়। গত ১১ বছরে সংসদ সদস্য ও মন্ত্রী হিসেবে কখনো কোনো অন্যায় করিনি, কোনো অন্যায়কারীকে আশ্রয়ও দেইনি।

এ সময় কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুনুর রশিদ, ডা.মুহম্মদ নূর হোসেন, যুবলীগের সভাপতি নাজিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হক, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট ইমরান হোসেন বাবু, বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান খান, ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াছ ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যবৃন্দ। সংগঠনের নেতাকর্মীরা।