জাতীয়

ভাটারায় ৮০ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেপ্তার

রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ হেলাল উদ্দিন ও মোঃ সালাহউদ্দিন ওরফে মিঠু।

গতকাল রোববার বিকেল ৪টার দিকে রাজধানীর ভাটারা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেন ডিবির উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কুরাইশী বলেন, নগরীতে মাদকবিরোধী অভিযান চলাকালে খবর পায় ভাটারা থানার খিলবাড়ি এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ফেনসিডিল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিলসহ হেলাল ও মিঠুকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বিষয়ে তিনি বলেন, গ্রেফতারকৃতরা পঞ্চগড় জেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ভাটারা এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করত।

আকরামুল হোসেনের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের তত্ত্বাবধানে কায়সার রিজভী কুরাইশীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন গোয়েন্দা উত্তরা উপ-পুলিশ কমিশনার।

মন্তব্য করুন