• বাংলা
  • English
  • খেলা

    বিমানবন্দরে বোমা আতঙ্কে মেসি

    তিনি তার প্রথম আন্তর্জাতিক ট্রফি জিতার খুব বেশি দিন হয়নি। বিপদে পড়েছিলেন মেসি। মেসি তার পরিবার থেকে দীর্ঘদিন ধরে কোপা জেতার জন্য রেখে গেছেন। দেশের জার্সিতে অধিনায়ক লিওনেল মেসি প্রথমবারের মতো কোপা জয়ের পরে পরিবারের সাথে ছুটির উদ্দেশ্যে স্পেনে যাচ্ছিলেন। তবে বিমানে আরোহণের আগে বোমাতন্কে তাঁর যাত্রা কিছু সময়ের জন্য বিলম্বিত হলেও পরে তিনি তার নিজস্ব চার্টার্ড বিমানে ওঠেন।

    আর্জেন্টিনার রোজারিও বিমানবন্দরে বোমা হামলা ছড়িয়ে পড়ার সাথে সাথে মেসির স্পেন ভ্রমণের পরিকল্পনা পরিবর্তিত হয়। ঘটনাটি সর্বত্র আলোড়ন সৃষ্টি করেছে।

    মেসির বিমানের কয়েক ঘন্টা আগে বিমানবন্দরে রাখা স্যুটকেসে বোমা রয়েছে দাবি করেন এক ব্যক্তি। সাথে সাথে একাধিক বিমান বাতিল করা হয়। এক ঘন্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে আদৌ কোনও বোমা ছিল কিনা তা এখনও পরিষ্কার নয়।

    টিওয়াইসির অনুসারে, বোমা আতন্কের কারণে ছুটির পরিকল্পনায় কিছুটা বিঘ্ন ঘটেছিল। তবে মেসি পরে বাবার সাথে নিজ বিমানে স্পেনে চলে যান। মেসি ছুটিতে যাচ্ছেন কিনা, বা বার্সেলোনায় তাঁর চুক্তি নিয়ে কথা বলতে যাচ্ছেন কিনা তা নিয়ে প্রশ্ন থাকতে পারে। কারণ মেসিকে বাবার সাথে বিমানে উঠতে দেখা গেছে।

    মন্তব্য করুন