বিবিধ

বাবুনগরীর জানাজা সম্পন্ন, দাফন নিয়ে মতবিরোধ

হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ১১:২০ মিনিটে হাটহাজারী দারুল উলূম আল মাদ্রাসা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন হেফাজতে ইসলামের উপদেষ্টা জুনাইদ বাবুনগরীর চাচা মুহিবুল্লাহ বাবুনগরী।

এদিকে, জানাজার পর জুনায়েদ বাবুনগরীকে মাদ্রাসার কবরস্থানে দাফন করার কথা থাকলেও হেফাজতে ইসলামের একটি সূত্র জানায়, তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তাকে দাফনের জন্য হাটহাজারী মাদ্রাসা এবং ফটিকছড়ির বাবুনগরে তার বাড়িতে দুটি পৃথক কবর খনন করা হয়েছে। মাদ্রাসা ছাত্ররা তাকে মাদ্রাসা কবরস্থানে দাফনের পক্ষে। তবে হেফাজতে ইসলামের একটি সূত্র জানিয়েছে, জানাযার নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

হেফাজত নেতা সালাহউদ্দিন নানুপুরী বলেন, “জনাব জুনাইদ বাবুনগরীকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।” জানাযার নামাজের পর তাকে তার নিজ কবরস্থানে নিয়ে যাওয়া হবে। সেখানে তাকে দাফন করা হবে।

এর আগে মাওলানা জুনায়েদ বাবুনগরী দুপুর সোয়া ১ টার দিকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে মারা যান। তিনি কিডনি সমস্যা এবং ডায়াবেটিস সহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

মন্তব্য করুন