জাতীয়

বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ নাশকতার মামলায় গ্রেফতার

নাশকতার মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে নগরীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, চলতি বছর নাশকতার মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেফতার করেছে পুলিশ।

বরগুনা থানার ওসি আলী আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নাশকতা মামলায় দীর্ঘদিন ধরে পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের কারাগারে পাঠানো হবে।

এদিকে জেলা বিএনপির নেতাকর্মীরা বলছেন, আওয়ামী লীগ সরকার ১০ ডিসেম্বরের সমাবেশে বাধা দিতে বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে পুলিশ গ্রেফতার করেছে।

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু বলেন, ১০ ডিসেম্বর বিএনপির ডাকা গণসমাবেশে পুলিশ অভিযানের নামে নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। এটা বিএনপির ওপর চাপ সৃষ্টির কৌশল।

তিনি আরো বলেন, বরগুনা জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনকে গ্রেফতার করেও দমন করতে পারবে না। বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের গণসমাবেশ সফল করতে বরগুনার নেতাকর্মীদের অংশগ্রহণ করতে হবে।

মন্তব্য করুন