বিবিধ

‘বন্ধুর সঙ্গে কফি খেতে হওয়া’ ফ্লাইওভারের নিচে তরুণীর লাশ!

রাজধানীর মালিবাগ এলাকায় শাহিদা ইসলাম মিম (৩২) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাতে মালিবাগ ফ্লাইওভারের নিচ থেকে ওই তরুণীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তরুণীর পরিবার জানিয়েছে, রাতে এক বন্ধুর সঙ্গে কফি খাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায় সে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন বলেন, “ঘটনার পর থেকে আমরা এর পেছনের রহস্য বের করার চেষ্টা করছি। মেয়েটির পরিবার জানিয়েছে, এক বন্ধুর সঙ্গে কফি খাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বেরিয়েছে। কোন বন্ধুর সঙ্গে বাইরে গেছে তা জানার চেষ্টা করা হচ্ছে। তার মা। বন্ধুর নাম বলতে পারিনি।

‘তিনি আরও বলেন, ‘ফ্লাইওভারে বসার জায়গা ছিল, যেখান থেকে অসাবধানতাবশত পড়ে গিয়েছিলেন, বা ধাক্কা মেরে ছুড়ে ফেলেছিলেন। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

ঘটনার সত্যতা পাওয়া রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা খানম জানান, রাতে খবর পেয়ে আমরা মালিবাগ-মৌচাক ফ্লাইওভারের নিচে রমনা থানাধীন সোহাগ পরিবহন কাউন্টারের সামনে গিয়ে দেখি রক্তাক্ত লাশ। সেখান থেকে উদ্ধার করা হয় তরুণীকে।

প্রাথমিকভাবে আমরা জানতে পারি, রাত ৮টার দিকে এক বন্ধুর সঙ্গে কফি খাওয়ার কথা বলে হাতিরঝিলের বাসা থেকে বের হন তিনি।

তিনি আরও জানান, মিম তার মা ও ভাইয়ের সঙ্গে হাতিরঝিল থানার ওমর আলী লেনে ভাড়া বাসায় থাকতেন। তিনি বিভিন্ন ইভেন্ট ম্যানেজমেন্টে নৃত্যশিল্পী হিসেবে কাজ করেছেন। ফ্লাইওভার থেকে পড়ে যাওয়ার আগে তাকে ধর্ষণ করা হয়েছে নাকি নেশাজাতীয় কিছু সেবন করা হয়েছে, ময়নাতদন্ত প্রতিবেদনের পর বিস্তারিত জানা যাবে।