• বাংলা
  • English
  • রাজনীতি

    বঙ্গবন্ধু কন্যার জনপ্রিয়তাই আওয়ামী লীগের সবচেয়ে বড় শক্তি: নাছিম

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জনপ্রিয়তাই আওয়ামী লীগের সবচেয়ে বড় শক্তি। বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়েছে এবং এগিয়ে যাবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হবে ইনশাআল্লাহ।

    আজ শুক্রবার সন্ধ্যায় শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের বিপরীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা ৮ আসনের প্রধান নির্বাচনী কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নাছিম বলেন, ১৮ ডিসেম্বর থেকে আমরা ঢাকা ০৮ আসনের মানুষের দ্বারে দ্বারে যাব, জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইব, আওয়ামী লীগের জন্য ভোট চাইব, মুক্তিযুদ্ধের শক্তি, উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে। আমরা এই এলাকার মানুষের জন্য সব নাগরিক সুবিধা সঠিকভাবে পেতে, একটি স্মার্ট এলাকা করতে কাজ করব। আমরা ঢাকা ০৮ আসনকে স্মার্ট ঢাকার মডেল হিসেবে গড়ে তুলবো।

    মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, মির্জা আজম, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সরকারের ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজলুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক সজল কুন্দসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।