জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করল আওয়ামী লীগের নতুন কমিটি

আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নতুন কমিটির সদস্যরা।
আজ শনিবার বিকেলে শেখ হাসিনা আওয়ামী লীগের নতুন কমিটির সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
এরপর কেন্দ্রীয় আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে সমাধি বেদির পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। পরে তিনি ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।
এর আগে শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানাকে নিয়ে দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। বেলা ১১টার দিকে তিনি সড়কপথে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছান।
দুই দিনের সফরের শেষ দিনে সরকার প্রধান আজ গোপালগঞ্জে ১০০ কোটি টাকা ব্যয়ে ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত ২২তম জাতীয় কাউন্সিলে শেখ হাসিনা টানা দশম মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং ওবায়দুল কাদের তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

মন্তব্য করুন