জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে গিয়েছিলেন যুবক, ফেরার পথে পদ্মা থেকে ঝাঁপ দিলেন

পদ্মা সেতুর মাঝখানে ঝাঁপ দিয়ে পোশাক কারখানার এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। সোমবার (১৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে সেতুর মাওয়া প্রান্তে এ ঘটনা ঘটে। রাত ৮টা পর্যন্ত পদ্মা নদীতে খোঁজ করেও ওই যুবকের সন্ধান পায়নি মাওয়া নৌ পুলিশ।

নিখোঁজ যুবকের নাম মো. নুরুজ্জামান (৩৮)। সে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার চোরাইল এলাকার আব্দুল খালেকের ছেলে। নুরুজ্জামানের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার কাঁচপুর এলাকায়। তিনি ঢাকার ডেমরা এলাকায় একটি পোশাক কোম্পানিতে আয়রনম্যান হিসেবে কাজ করতেন।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. অহিদুজ্জামান বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে ৯৯৯ নম্বরে ফোন করে জানানো হয়, পদ্মা সেতু থেকে এক ব্যক্তি নদীতে ঝাঁপ দিয়েছেন। খবর পেয়ে নৌ পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। রাত ৮টা পর্যন্ত নদীতে তল্লাশি চালানো হয়। মঙ্গলবার আবার উদ্ধার কাজ শুরু হবে।

নুরুজ্জামানের সঙ্গে আরও একজন ছিলেন বলে জানিয়েছে পুলিশ। জাতীয় শোক দিবসে তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিতে যান। সেখান থেকে সেতুর পশ্চিম পাশের গলি পার হয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন তারা। গাড়ী ধীরগতি ছিল. এরপর গাড়ি থেকে লাফ দেন ওই যুবক। তবে কেন তিনি গাড়ি থেকে নদীতে ঝাঁপ দিলেন, তদন্ত চলছে।

মন্তব্য করুন