বিবিধ

‘ফ্লাইট মিস’ করায় এজেন্সির মালিককে পিটিয়ে হত্যা!

রাজধানীর রমনা থানার কাকরাইল এলাকায় স্ত্রী-সন্তানের সামনে এক ট্রাভেল এজেন্সি মালিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১৪ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে। নিহতের নাম। বাহার (৪৫)। তিনি রমনা এলকারের ‘এম বাহার ওভারসিজ’ নামে একটি ট্রাভেল এজেন্সির মালিক ছিলেন।

ঘটনার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ও পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিহতের স্ত্রী জয়নাব বেগম দাবি করেছেন, তার স্বামীকে পরিবারের লোকজন পিটিয়ে হত্যা করেছে।

ঘটনার সঙ্গে জড়িতদের বিষয়ে তিনি বলেন, আমার বোনের জামাই জাকের, আমার আপন ছোট ভাই ইউনুস ও বোন ফাতেমা বেগম আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে।

তারা তিনজন মিলে আমার স্বামীর মাথায় ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করে। তারপর সে আমার স্বামীকে গলা ধরে, দেয়ালের সাথে চেপে ধরে এবং আমার চোখের সামনে তাকে মারধর করে। পরে আমার স্বামী নিস্তেজ হয়ে পড়ে।’

মারধরের কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘আমার বোনের জামাইয়ের দেশের বাইরে যাওয়ার কথা ছিল।

আজ (শনিবার) ভোর ৫টায় ফ্লাইট। তিন ঘণ্টা আগে তাকে বিমানবন্দরে আসতে বলা হয়। কিন্তু তিনি ভেবেছিলেন ফ্লাইট বিকাল ৫টায়। এ নিয়ে অফিসে আমার ফুফু, বোন ও ছোট ভাইয়ের সঙ্গে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তারা আমার স্বামীকে ঘুষি ও পিটিয়ে হত্যা করে।

‘ঘটনার বিষয়ে জানতে চাইলে নিহত বাহার কার্যালয়ের কর্মচারী মনিরুজ্জামান বলেন, ঘটনাটি আমার চোখের সামনেই ঘটেছে। স্যারকে পিটিয়ে হত্যা করেছে পরিবারের লোকজন। তারা খুব অন্যায় করেছে। তাদের শাস্তি হওয়া দরকার।

এ বিষয়ে জানতে চাইলে রমনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ শহিদুল ওসমান মাসুম বলেন, ঘটনার খবর পেয়ে আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তার লাশ উদ্ধার করেছি।ঘটনার তদন্ত চলছে।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।