বিবিধরাজনীতি

ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের অনেক সচিব এখনো নানাভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করে নাশকতার চেষ্টা করছেন। শুক্রবার বিকেলে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব ও প্রবাসী বিএনপি অনুসারীদের নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনার জন্য অনেক সচিব কাজ করছেন, এখনো আছেন। তারা নানাভাবে ঝামেলা সৃষ্টির চেষ্টা করছে, নানা নাশকতার চেষ্টা করছে। তাদের ব্যাপারে ব্যবস্থা নিতে হবে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘ফ্যাসিবাদী আওয়ামী লীগের আমলে যে নির্বাচন হয়েছে, আপনারা সংসদ বিলুপ্ত করেছেন, উপজেলা-পৌরসভা বিলুপ্ত করেছেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা কেন বহাল আছেন? এরা আওয়ামী লীগের সদস্য। তাদের সঙ্গে গণতন্ত্রের আন্দোলনকারীদের হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘এরা কেউ নির্বাচিত নয়, শেখ হাসিনা নির্বাচন করে তাদের নাম দিয়েছেন। তাহলে আজও ইউপি চেয়ারম্যানরা কিভাবে বেঁচে আছেন? তারা শেখ হাসিনার ভিত্তি হিসেবে কাজ করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব, সৌদি পশ্চিম বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান, কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু প্রমুখ।