বিবিধ

ফেনীতে চুরির দায়ে এক নারীকে পিলারে বেঁধে নির্যাতন

ফেনীতে চুরির দায়ে এক নারীকে পিলারে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ সময় তার গলায় ‘আমি চোর’ লেখা সাইনবোর্ড ঝুলিয়ে দেয় নির্যাতনকারীরা। ফেনী ডায়াবেটিস হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। রোববার সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

নির্যাতনের পর ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। দেখা যায়, দড়ি দিয়ে পিলারের সঙ্গে বেঁধে বুকের ওপর ‘আমি চোর’ লেখা সাঁটানো হয়েছে। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় শুরু হয়। ভিডিওটির কমেন্টে অনেকেই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে এ ঘটনায় মুখ খুলতে ভয় পাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা।

এ বিষয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) খান মোহাম্মদ আসাদ উল্লাহ গালিব বলেন, হাসপাতালে প্রতিনিয়ত চুরির ঘটনা ঘটছে। চোরেরা বিভিন্ন স্থান থেকে এসে রোগী ও স্বজনদের মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এর আগে চুরির সময় এক নারী চোরকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়। তবে তদন্ত সাপেক্ষে যারা চোরকে গলায় পিলারের সাথে বেঁধেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।