জাতীয়

ফেনসিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী আটক

রাজশাহী জেলা কাউন্সিলের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ নুরুজ্জামানকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কমপক্ষে ৬৫ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাত ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের টোলঘর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের রাজশাহী বিভাগের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল জানান, নুরুজ্জামান তার সরকারি গাড়িতে পাঁচটি বড় বোতলজাত কোল্ড ড্রিঙ্ক নিয়ে রাজশাহীতে আসছিলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোপন খবরপেয়ে তাকে ফেনসিডিল এবং েগাড়ি সহ গ্রেপ্তার করে। পাঁচ বোতল ফেনসিডিল পরিমাণ কমপক্ষে ৬৫ বোতলের সমান হবে।চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মনজুরুল হাফিজ জানান, নুরুজ্জামানের সরকারী গাড়িতে ফেনসিডিল নেওয়া হচ্ছে। নুরুজ্জামান তখন গাড়িতে ছিলেন। গ্রেপ্তারের পরে তিনি নিজেকে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে পরিচয়  দেন। এরপর তাকে সার্কিট হাউসে নিয়ে যাওয়া হয়।

মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা হবে কিনা জানতে চাইলে জেলা প্রশাসক মনজুরুল হাফিজ বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যা চায় তা হবে।

রাজশাহী জেলা কাউন্সিলের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেছেন, আমি টেলিভিশনে নুরুজ্জামানের গ্রেপ্তারের খবরটি দেখছি। আমি এর চেয়ে বেশি জানি না।

নুরুজ্জামান ২০১৫ সালে রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছিলেন।

মন্তব্য করুন