জাতীয়

পদ্মা সেতু টোল প্লাজায় বুথের ব্যারিয়ারে বাসের ধাক্কা

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজায় একটি বুথের সঙ্গে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

জাজিরার টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, সকাল ১০টার দিকে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস টোল প্লাজায় আসে। চালক বাসের চালকের আসনে ছিলেন। রানা। তিনি টোল না দিয়ে এবং রশিদ না নিয়ে বাস চালিয়ে যান। এরপর টোল প্লাজার তিন নম্বর বুথে প্রবল আঘাত লাগে। ডিউটিতে থাকা কর্মকর্তারা কিছুক্ষণ বাস থামিয়ে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স নিয়ে বাসটি ছেড়ে দেওয়া হয়।

পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগ না পাওয়ায় জাজিরা পাশের টোল প্লাজায় বাসের বাধার ঘটনায় কোনো আইনি ব্যবস্থা নেওয়া হয়নি।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান এরশাদ বলেন, পদ্মা সেতুর জাজিরা পাশের টোল প্লাজায় কী হয়েছে তা এখনো বলতে পারছি না।

এদিকে পদ্মা সেতুর মাওয়া টোল প্লাজায় যানবাহনের তেমন চাপ নেই, যানবাহন চলাচল করছে যথারীতি। মঙ্গলবার গাড়ির সংখ্যা বাড়লেও টোল প্লাজায় যানজট ছিল না।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ব্রিজে মাইকিং ও টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

সেতু বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন জানান, বাস, ট্রাক, প্রাইভেটসহ অন্যান্য ভারী যানবাহন যথারীতি পারাপার হচ্ছে। মাওয়া প্রান্তে কোনো চাপ বা যানজট নেই। তবে মোটরসাইকেলগুলো পিক-আপে পারাপার হচ্ছে।

মন্তব্য করুন