জাতীয়

নোয়াখালীতে ওয়ামী লীগ নেতাকে গুলি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন (৫৫) এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।বাহার দাবি করেছে যে তিনি গুলিবিদ্ধ হয়েছে, স্থানীয় সন্ত্রাসী হৃদয় এবং ফয়সাল তাদের সহযোগীদের সাথে নিয়ে হত্যা করার ইচ্ছায় তাকে গুলি করে।শনিবার সন্ধ্যায় শরীফপুরের ৫ ম ওয়ার্ডের বাবুনগর গ্রামে গফুর সদস্যের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত বাহার গ্রামের সরু মিয়ার ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, বাবুনগর গ্রামের রহমত উল্লাহর ছেলে শহীদ ও মিন্টুর ছেলে নাঈম বিএনপির রাজনীতিতে জড়িত।

হৃদয় ও ফয়সাল, একই গ্রামের যুবলীগ কর্মীর, দীর্ঘদিন ধরে তাদের সাথে এলাকায় রাজনৈতিক ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।

বাহার জানান, সন্ধ্যায় হৃদয় ও ফয়সালের নেতৃত্বে বিএনপির ১৫-২০ নেতাকর্মী পশ্চিম বাবুনগর এলাকায় শহীদ ও নাঈমকে আক্রমণ করেন।

বিষয়টি উপলব্ধি করার পরে, তিনি বেরিয়ে এসে ফয়সাল ও  হৃদয়কে থামানোর চেষ্টা করেন এবং বলেছিলেন যে বিরোধের বিষয়টি সমাধান হবে। ক্ষুব্ধ হয়ে হ্রিদয় একটি পিস্তল বের করে তার দিকে গুলি চালায়।

সে দৌড়ে গিয়ে নিজেকে রক্ষা করার চেষ্টা করে, তবে পেছন থেকে ডান হাঁটুর মধ্যে গুলিবিদ্ধ হয়েছে। বুলেটটি পায়ের একপাশে প্রবেশ করে এবং অন্যদিকে পাশ দিয়ে বের হয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন