জাতীয়

নিউইয়র্ক সিটি নির্বাচনে সাত বাংলাদেশি প্রার্থীকে সমর্থন দিয়েছেন কংগ্রেসম্যান

মার্কিন কংগ্রেসের হাউস ফরেন অ্যাফেয়ার্স কমিটির চেয়ারম্যান এবং কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান গ্রেগরি মিক্স বাংলাদেশি-আমেরিকান প্রার্থীকে সমর্থন করেছেন, যিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি নির্বাচনে অ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট  ২৪ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি ডেমোক্র্যাট মনোনীত স্টেট অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিনের গ্রুপকেও সমর্থন করেছিলেন। নিউ ইয়র্ক সিটির অ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট ২৪-এ ভোটিং ২৮ জুন মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

কংগ্রেসম্যান গ্রেগরি মিক্স সমর্থিত প্রার্থীরা হলেন: বিধানসভা জেলা ২৪-এর বিচার বিভাগীয় প্রতিনিধি জেমি কাজী, আনাফ আলম, সাবুল উদ্দিন, নুসরাত আলম এবং মোহাম্মদ এম রহমান, নারী রাজ্য কমিটির সদস্য জমিলা উদ্দিন এবং জেলা পরিষদের সদস্য। .

শুক্রবার (১৭ জুন) জুম্মার পর জ্যামাইকার লিটল বাংলাদেশ মোড়ে আয়োজিত এক অনুষ্ঠানে মনোনীত প্রার্থীদের সমর্থনে বক্তব্য রাখেন কংগ্রেসম্যান গ্রেগরি মিক্স। এ সময় তিনি ভোটারদের ভোট দেওয়ার আহ্বান জানান। ইভেন্টে উল্লিখিত মনোনীত ব্যক্তিদের ছাড়াও, স্টেট অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিন এবং জেলা নেতা মার্থা টেলর ছোট বক্তৃতা দিয়েছেন।

অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে রয়েছেন মোরশেদ আলম, আসালের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাফ মিসবাহ উদ্দিন, রিয়েল এস্টেট ইনভেস্টর মোহাম্মদ আনোয়ার হোসেন, জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি, কমিউনিটি বোর্ড সদস্য মোহাম্মদ তুহিন, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মো. , জুল আহমেদ, আবিদ রহমান, যুব ফোরামের মাসুদুর রহমান, শাহ ফারুক রহমান, ইসরাত আলম, পল, সালেহা আলম, উইমেন ফোরামের সহ-সভাপতি এবং ডেভিড ওয়েপিনের প্রচারণার সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন