বিবিধ

নারায়ণগঞ্জে ৫১৭০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ৯ জানুয়ারি বিকেলে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মোগরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ১৭০ পিস ইয়াবা ও ২৪ হাজার ৫০০ টাকার মাদক বিক্রিসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার শশীদল এলাকার মোঃ সোনা মিয়ার ছেলে মোঃ ইউসুফ (৫৩), বুড়িচং থানার শংকৈল এলাকার মোহাম্মদ ইউসুফের স্ত্রী মুসলিমের মেয়ে কুসুম ওরফে কুলসুম (৩০) মোছা, বরিশাল জেলার পটুয়াখালী থানার আতরগাছিয়া এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে ও দুলালের স্ত্রী নাসিমা (২৬)।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া বুধবার (১০ জানুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক তদন্ত ও জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত আসামি কুসুম ওরফে কুলসুম, মোশা নাসিমা ও মদু ইউসুফ পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিয়ে চট্টগ্রাম থেকে ইয়াবা ও অন্যান্য মাদক সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক অপকর্মের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।