বিবিধ

নারায়ণগঞ্জে ঘরে আগুন লাগিয়ে স্কুল শিক্ষিকাকে হত্যার ঘটনায় আটজন গ্রেপ্তার

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্কুল শিক্ষিকার ঘরে পেট্রোল দিয়ে আগুন দিয়ে বিউটি বেগমকে (৫০) হত্যার ঘটনায় ৮ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ এর একটি দল। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ জয়নাল (৪০), মোঃ সাকিব (২২), মোঃ আশিক (২২), আব্দুল্লাহ (২৯), সজিব (২২), মোঃ জিয়াউল হক (৪৫), মোঃ পাপ্পু (২৫) ও দিপু (২০)। .

র‌্যাবের পূর্বাচল ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী জানান, মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুলফিকার আলী জানান, গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর পল্টন মোড়, রমনা পাক ও সোহরাওয়ার্দী উদ্যান এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান ওরফে হারেজের সঙ্গে একই এলাকার জমি ব্যবসায়ী জাহের আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ২০ নভেম্বর দুপুরের দিকে আসামিসহ অন্য আসামিরা জাহের আলীর লোকজনের ওপর সশস্ত্র হামলা চালিয়ে গুরুতর আহত করে। এরপর হারেজ অনুসারী কামাল হোসেনের বাড়িতে হামলা চালায় তারা।

তিনি বলেন, হামলার একপর্যায়ে তার বাড়িতে মধ্যযুগীয় রীতিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ সময় কামাল হোসেনের স্ত্রী বিউটি বেগম (৫০) ওই কক্ষে ছিলেন। আসামিদের দেওয়া আগুনে তিনি দগ্ধ হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।